নিজস্ব প্রতিবেদক

  ২৪ সেপ্টেম্বর, ২০১৮

অনলাইন শপিং ফেস্টিভ্যালে কোটি টাকার ছাড়

অনলাইন কেনাকাটায় ক্রেতাদের উৎসাহিত করতে ‘অনলাইন শপিং ফেস্টিভ্যাল’ আয়োজন করছে দেশীয় ১০টি ই-কমার্স প্রতিষ্ঠান। ১০ দিনব্যাপী এ উৎসবে রয়েছে ক্যাশব্যাক, ফ্রি ডেলিভারিসহ কোটি টাকার মূল্যছাড়। ‘১০-১০’ শিরোনামে আগামী ১ অক্টোবর শুরু হ”চ্ছ এই উৎসব। চলবে ১০ অক্টোবর পর্যন্ত। গতকাল রাজধানীর কারওয়ানবাজারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। উৎসব সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন ফেস্টিভ্যালের আহ্বায়ক প্রিয়শপ ডটকমের প্রতিষ্ঠাতা সিইও আশিকুল আলম খান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজকের ডিলের সিইও এ কে এম ফাহিম মাশরুর অথবা ডটকমের ম্যানেজার রোকনুজ্জামান রিয়াজ প্রমুখ।

উৎসব আয়োজনকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে প্রিয়শপ, আজকের ডিল, বাগডুম, রকমারি, পিকাবু অথবা ডটকম, হাংরিনাকি, সেবা এক্সওয়াইজেড, এনআরবি বাজার ও খাস ফুড।

উৎসব সম্পর্কে আয়োজকরা বলেন, অনলাইন কেনাকাটায় ক্রেতাদের উৎসাহিত করতে দেশীয় কোম্পানিগুলো সম্মিলিতভাবে এই উৎসবের আয়োজন করেছে।

১০ দিনব্যাপী এ উৎসবে আয়োজনকারী প্রতিষ্ঠানগুলো বিভিন্ন আকর্ষণীয় অফার ঘোষণা করবে। এর মধ্যে রয়েছে উৎসব চলাকলে ১০ দিন যেকোনো পণ্য অর্ডার করলে ক্রেতাকে বিনামূল্যে পৌঁছে দেওয়া হবে। থাকবে ৫০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। একই সঙ্গে মোবাইলে পেমেন্ট করলে ক্রেতা পাবেন ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও ১০টি ই-কমার্স সাইটে উৎসব চলাকালে যেসব ক্রেতা পণ্যের অর্ডার করবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত ১০০ জনকে বিশেষ গিফট দেওয়া হবে। যার প্রথম পুরস্কার থাইল্যান্ড রিটার্ন এয়ার টিকিট। এছাড়া রয়েছে এলইডি টিভি ও স্মার্টফোন। সব মিলিয়ে উৎসব চলাকালে ১ কোটি টাকা মূল্যমানের ছাড়, ক্যাশব্যাক ও গিফট দেওয়া হবে বলে আয়োজকরা জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close