reporterঅনলাইন ডেস্ক
  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

মিডল্যান্ড ব্যাংকের নতুন চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান নির্বাচিত

মিসেস নিলুফার জাফরুল্লাহ, এম.পি. এবং মাস্টার আবুল কাশেম মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের যথাক্রমে চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। সম্প্রতি অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৭৬ তম সভায় পরিচালকবৃন্দ সর্ব সম্মতিক্রমে তাদের চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন।

মিসেস নিলুফার জাফরুল্লাহ ২০১৩ সাল থেকে মিডল্যান্ড ব্যাংকের ভাইস চেয়ারম্যান ছিলেন। তিনি ১০তম জাতীয় সংসদের একজন সংসদ সদস্য। একজন স্থপতি হিসেবে, মিসেস জাফরুল্লাহ ২৫ বছরেরও বেশি সময় ধরে শিক্ষা ও উন্নয়নে অবদান রেখেছেন।

মাস্টার আবুল কাশেম মিডল্যান্ড ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক । তিনি ২৬ বছর থেকে লৌহ ও ইস্পাত শিল্পে জড়িত। তিনি ২০০৯, ২০১০, ২০১১ এবং ২০১৬ সাল পর্যন্ত চার বছরে চট্টগ্রাম জেলার সর্বোচ্চ করদাতা মনোনীত হন। তিনি চট্টগ্রাম সিনিয়র ক্লাব লিমিটেড ও সীতাকুন্ড কমিউনিটি পুলিশ কমিটির সদস্য, সীতাকুন্ড সমিতির চট্টগ্রাম ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য। তিনি ভাটেরখালী উচ্চ বিদ্যালয়, সীতাকুন্ডর আজীবন দাতা সদস্য। তিনি বাংলাদেশ শীপ ব্রেকারর্স অ্যান্ড রিসাইক্লার্ল এ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির সাবেক সদস্য ছিলেন। শীতলপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়, শীতলপুর গাইছিয়া মাদ্রাসা, সীতাকুন্ড, চট্টগ্রামের সাবেক সভাপতি ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close