নিজস্ব প্রতিবেদক

  ০৩ মে, ২০১৮

ওয়ালটনের শতাধিক মডেলের ফ্রিজ বাজারে

রোজার ঈদ এবং কোরবানির ঈদকে সামনে রেখে ওয়ালটন বাজারে নিয়ে এসেছে শতাধিক মডেলের ফ্রিজ। এগুলোর মধ্যে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট এবং টেম্পারড গ্লাস ডোর ও ডিজিটাল ডিসপ্লের ফ্রিজ। এছাড়া রয়েছে স্মার্ট এবং ফাইভ স্টার এনার্জি রেটিং ফ্রিজ।

ওয়ালটনের ফ্রিজ সেলস বিভাগের কর্মকর্তারা জানান, তারা বাংলাদেশের বাজারে নিয়ে এসেছেন বিশ্বের লেটেস্ট প্রযুক্তির ফ্রিজ। চলতি বছর ফ্রস্ট ফ্রিজে ৩৫ টি নতুন মডেল যুক্ত হয়েছে। তার মধ্যে টেম্পারড গ্লাস ডোরের নতুন মডেল ১৫টি। পাশাপাশি ছোট পরিবার ও ব্যাচেলরদের ব্যাবহার উপযোগী ৫০ লিটার ও ১০৭ লিটার ধারণক্ষমতার দুটি নতুন মডেলের ফ্রস্ট ফ্রিজ বাজারে ছেড়েছে ওয়ালটন। আরও এসেছে ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী বিএসটিআই’র ফাইভ স্টার এনার্জি রেটিং সনদ প্রাপ্ত ২৫৪ লিটারের ফ্রস্ট ফ্রিজ। ওয়ালটনের ৩১ মডেলের নন-ফ্রস্ট ফ্রিজের মধ্যে নতুন যুক্ত হয়েছে ৮ টি মডেল। এর মধ্যে রয়েছে তিন-দরজা বিশিষ্ট ৪৫৫ লিটার ও ৪৫২ লিটারের বিদ্যুৎ সাশ্রয়ী ইন্টেলিজেন্ট ইনভার্টার প্রযুক্তির দুটি নন-ফ্রস্ট রেফ্রিজারেটর। আরও আছে সাইড বাই সাইড বা পাশাপাশি দুই দরজার ৫০১ লিটারের রেফ্রিজারেটর, ৩২৮ লিটারের ডিজিটাল ডিসপ্লে ও ফাইভ স্টার সনদ প্রাপ্ত ৩২৮ লিটারের দুটি নতুন মডেলের নন-ফ্রস্ট রেফ্রিজারেটর। রেফ্রিজারেটরের পাশাপাশি ওয়ালটন ব্র্যান্ডের রয়েছে ১৪ মডেলের ডিপ ফ্রিজ বা ফ্রিজার। ডিপ ফ্রিজের মধ্যে নতুন এসেছে ৬ টি মডেল।

জানা যায়, স্থানীয় বাজারের পাশাপাশি বিশ্বের ২০টিরও বেশি দেশে রফতানি হচ্ছে উচ্চ গুণগতমান সম্পন্ন ওয়ালটন ফ্রিজ। সম্প্রতি, বাংলাদেশ থেকে প্রথমবারের মত ফ্রিজে ব্যবহৃত যন্ত্রাংশ রফতানিও শুরু করেছে ওয়ালটন।

প্রসঙ্গত, বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমের আওতায় আনতে দেশব্যাপী আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। এ বছরের ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি বা আমেরিকা ও রাশিয়া ভ্রমনের সুযোগ। ওইসব সুবিধা না পেলেও মিলবে দুই হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist