নিজস্ব প্রতিবেদক

  ২৯ এপ্রিল, ২০১৮

কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালন প্রাণ-আরএফএল গ্রুপের

কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে প্রাণ-আরএফএল গ্রুপ। দেশের বিভিন্ন স্থানে অবস্থিত গ্রুপটির কারখানায় এসব কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তাবিষয়ক প্রশিক্ষণ।

গতকাল সকালে নরসিংদীতে প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও প্রাণ ফ্যাক্টরি ঘোড়াশাল, গাজীপুরে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক, হবিগঞ্জে প্রাণ-আরএফএল গ্রুপের হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও প্রাণ এগ্রো লিমিটেডের নাটোর কারখানায় কর্মীরা র‌্যালি বের করেন। র‌্যালি কারখানা সংলগ্ন বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে আবার কারখানায় এসে শেষ হয়। পরে কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তার বিভিন্ন দিক নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রাণ-আরএফএল গ্রপের কর্পোরেট ফাইন্যান্স জেনারেল ম্যানেজার (ইএইচএস) কাজী ওয়াহিদুর রহমান বলেন,উৎপাদনশীলতা বৃদ্ধির সাথে কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা ওতপ্রোতভাবে জড়িত। প্রাণ-আরএফএল গ্রপ সব সময় কর্মীদের পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দেয়।এ ধরনের আয়োজনের ফলে কর্মীদের মধ্যে সচেতনতা আরো বাড়বে বলে আশা প্রকাশ করেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist