নীলফামারী প্রতিনিধি

  ১১ মার্চ, ২০১৮

নীলফামারীতে সানিটা টাইলসের উদ্বোধন

দেশ-বিদেশে বাজারজাত শুরু হয়েছে সানিটা টাইলস্ লিমিটেডের। গতকাল নীলফামারীর সদর উপজেলার টুপামারী ইউনিয়নের রামগঞ্জ এলাকায় স্থাপিত সানিটা টাইলস ফ্যাক্টরি ও বাজারজাতকরণের উদ্বোধন করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি-বিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আ.লীগ সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা আ.লীগের সভাপতি আলিম উদ্দিন বসুনিয়া, পৌর আ.লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, টুপামারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মছিরত আলী শাহ ফকির এবং সানিটা টাইলসের চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম ফারুক ও ব্যবস্থাপনা পরিচালক সামিউল ইসলাম শাওন উপস্থিত ছিলেন।

মন্ত্রী আসাদুজ্জামান নূর টাইলস ফ্যাক্টরিতে পৌঁছালে ফুল দিয়ে স্বাগত জানান ফ্যাক্টরির চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম ফারুক। পরে ফলক উন্মোচন করে এর উদ্বোধন করেন তিনি। উদ্বোধনের পর মন্ত্রী ফ্যাক্টরির ভেতরে টাইলস প্রস্তুতকরণ কার্যক্রম পরিদর্শন করেন। প্রতিষ্ঠান সূত্র জানায়, এক যুগ আগে স্থাপিত শহরের নিউ বাবুপাড়ায় সানিটা সিরামিকস যাত্রা শুরু করে সুনামের সাথে দেশের বাজার ছাড়াও বিভিন্ন দেশে সিরামিকস্ পণ্য রফতানি করে আসছে। সানিটার নতুন সংযোজন সানিটা টাইলস ইউনিট। যার উৎপাদন ও বাজারজাতকরণে স্থাপিত হয়েছে রামগঞ্জে এর ফ্যাক্টরি। সানিটা সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক সামিউল ইসলাম শাওন জানান, গুণগত মান অক্ষুণ্ন রেখে সুনামের সাথে টাইলস্ উৎপাদন ও বাজারজাত করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist