মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০১৭

মির্জাপুরে গৃহবধূ খুন, স্বামী-শাশুড়ি আটক

টাঙ্গাইলের মির্জাপুরে রোজি আক্তার (৩৩) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনায় তার স্বামী মুকছেদ আলী ও শাশুড়ি হাফিজা খাতুনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে মির্জাপুর উপজেলার পাকুল্যা গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল বুধবার সকালে রোজির মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ওই গৃহবধূর স্বজনরা জানিয়েছেন, প্রায় দেড় বছর আগে উপজেলার বলটিয়া গ্রামের রজব আলীর মেয়ে রোজির সঙ্গে মুকছেদের বিয়ে হয়। এরপর যৌতুকের দাবিতে তাকে নানাভাবে নির্যাতন শুরু করেন তার স্বামী। রোজির দরিদ্র পরিবার যৌতুকের দাবি পূরণ করতে না পারায় তার ওপর নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। একপর্যায়ে মঙ্গলবার রাতে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

রোজির ভাই রাজিব খান জানান, মুকছেদ এর আগে আরো দুটি বিয়ে করেছেন। তা গোপন রেখে প্রতারণার মাধ্যমে রোজিকে বিয়ে করেন তিনি। নির্যাতনের শিকার তার আগের দুই স্ত্রীও চলে গেছেন বলে এলাকাবাসী জানিয়েছেন। মির্জাপুর থানার উপপরিদর্শক (এস আই) শফিকুল আলম বলেন, রোজির গলায় কালো দাগ ও দুই কান থেকে রক্ত বের হওয়ার চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist