নিজস্ব প্রতিবেদক

  ২০ আগস্ট, ২০১৭

৯ বছরের শিশুর ঝুলন্ত লাশ!

রাজধানীর খিলগাঁওয়ে মাহিন আক্তার নামের নয় বছর বয়সী এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, এই বয়সের একটি শিশুর আত্মহত্যা সম্পর্কে কোনো ধারণা থাকার কথা নয়। তাই শিশুটির মৃত্যুকে ঘিরে যথেষ্ট সন্দেহ থাকায় গুরুত্ব দিয়ে ঘটনার তদন্ত করছে পুলিশ।

গতকাল শনিবার খিলগাঁওয়ের সিপাহীবাগ ক্লাবের মোড়ে এক ভবনের চারতলার বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মাহিনকে উদ্ধার করে পুলিশ। এ সময় বাসায় একা ছিল শিশুটি। শিশুটির মৃত্যুর কারণ আত্মহত্যা, না অন্য কিছু তা তদন্ত করছে পুলিশ। মাহিনের বাবার নাম আবদুল কাইয়ুম। স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে ওই বাসায় থাকতেন তিনি। তার বড় মেয়ে খিলগাঁও মডেল স্কুলে নবম শ্রেণিতে পড়ে, মাহিনও একই বিদ্যালয়ের ছাত্রী ছিল।

মাহিনের বাবা কাইয়ুম বলেন, সকালে তিনি দুই মেয়েকে নিয়ে স্কুলে রেখে আসেন। ছোট মেয়ের আগে ছুটি হওয়ায় তিনি দুপুরে তাকে বাসায় স্ত্রী ময়নার কাছে রেখে কাজে বেরিয়ে ছিলেন। কাইয়ুম বলেন, স্কুল থেকে ফেরার সময় হাসিখুশি ছিল মাহিন। তিনি বলেন, যে মেয়ে হাসিখুশি মনে আমার সঙ্গে কথা বলল কিছুক্ষণ পরই সে মেয়ে গলায় ফাঁস নিল, এটা বিশ্বাসই হচ্ছে না। এদিকে, খিলগাঁও থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, আত্মহত্যা বিষয়ে এই বয়সে যার কোনো ধারণাই থাকার কথা না, সে কেন আত্মহত্যা করল, তা গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist