চট্টগ্রামে ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতের তাগিদ মেয়রের

প্রকাশ : ১৪ আগস্ট ২০১৭, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

ভারী বৃষ্টিপাত এবং জোয়ারের পানির কারণে ক্ষতিগ্রস্ত নগরীর সড়কগুলো দ্রুত মেরামত করতে সংশ্লিষ্টদের তাগিদ দিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল রোববার দুপুরে চসিক সম্মেলন কক্ষে প্রকৌশল বিভাগের সমন্বয় সভায় মেয়র এসব এ তাগিদ দেন।

মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, অতিবৃষ্টি ও ভারী বৃষ্টিপাত এবং জোয়ারের পানির কারণে ক্ষতিগ্রস্ত নগরীর সড়কগুলো দ্রুত মেরামত এবং সংস্কার শেষে স্থায়ীভাবে উন্নয়ন করে নগরবাসীর চলাচলের পথ সুগম করা হবে।

মেয়র বলেন, প্রকৌশল বিভাগের কার্যক্রমের উপর চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সুনাম ও সুখ্যাতি নির্ভর করে। এ বিষয়টি অনুধাবন করে স্ব উদ্যোগী হয়ে স্ব স্ব বিভাগের উন্নয়ন কাজ সাহসের সাথে তরান্বিত করতে হবে।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্য, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহম্মদ মুস্তাফিজুর রহমান, উপ পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) সৈয়দ আবু সায়েম, টি আই( বন্দর) আবুল কাশেম চৌধুরী, চসিক এর তত্বাবধায়ক প্রকৌশলী রফিকুল ইসলাম, মাহফুজুল হক, আবু সালেহ, কামরুল ইসলাম, সিটি গভর্নেস প্রকল্পের প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম নির্বাহী প্রকৌশলী অসীম বড়–য়া, এস এম আইয়ুব, বিপ্লব দাশ, আহমদুল হক, সাইফুর রহমান, ঝুলন কুমার দাশ, মো. ফরহাদুল আলম, আবু সাদাত মো. তৈয়ব সহ সংশ্লিষ্ট প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

"