শার্শায় পুলিশের ধাওয়ায় মাদক কারবারির মৃত্যু

প্রকাশ : ১২ আগস্ট ২০১৭, ০০:০০

বেনাপোল প্রতিনিধি

যশোরের শার্শায় গোয়েন্দা পুলিশের ধাওয়া খেয়ে পালাতে যেয়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে আবদুল মান্নান (৫০) নামের এক মাদক চোরাকারবারির। এ সময় মাদকসহ জোদ্দিন (৫২) নামের একজনকে আটক করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর রাতে শার্শার কন্যাদাহ বাজারে। আবদুল মান্নান কন্যাদাহ গ্রামের আহার আলি মেম্বারের ছেলে। পুলিশ জানায়, নিহত মান্নান শার্শার উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়নাল হকের শ্যালক ও জোদ্দিন চেয়ারম্যানের ভাই। তারা দীর্ঘদিন ধরে মাদকের সিন্ডিকেট চালাত। সেই সঙ্গে মাদক সেবনও করত।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, যশোর পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদকের আসর বসেছে এমন সংবাদ পেয়ে কন্যাদাহ বাজারে অবস্থিত আহার আলির দোতলা বিল্ডিং ঘেরাও করা হয়। ওই সময় মান্নান ও মিলন নামের দুজন পুলিশ দেখে দোতলার জানালা দিয়ে লাফ মেরে পালানোর চেষ্টা করে। তখন মান্নান দোতলার কার্নিশে মাথায় মারাত্মক আঘাত পেয়ে আহত হয়। তাকে হাসপাতালে নেওয়ার সময় জামতলা বাজারে মারা যায়। মিলন পালিয়ে যায়। সেখান থেকে জোদ্দিন নামের একজনকে আটক করা হয়েছে। তারা ওখানে মাদক সেবন করছিল বলে জানান তিনি।

"