সোনারগাঁয়ে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রকাশ : ১০ আগস্ট ২০১৭, ০০:০০

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরলাল এলাকায় ডিশ ব্যবসাকে কেন্দ্র করে গতকাল বুধবার ইউপি সদস্য হারুন রশিদকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ওই ইউপি সদস্য বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেছেন, উপজেলার চরলাল এলাকার ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হারুন রশিদের সঙ্গে গিরদান এলাকার আক্তার হোসেনের ডিশ ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার আক্তার হোসেন, তার সহযোগী সজীব মিয়া, মোক্তার মিয়া ও ইছহাক মিয়াসহ ১০-১২ জন মিলে হামলা করে হারুন রশিদের হাতের আঙুল কেটে ফেলে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ইউপি সদস্য হারুন রশিদ জানান, আক্তার হোসেনের সঙ্গে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরেই আক্তার হোসেন তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার ওপর হামলা করেছে।

অপরদিকে, আক্তার হোসেন ও ইছহাক মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তারা বলেন উক্ত ঘটনার সঙ্গে আমরা জড়িত নই। সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন জিন্নাহ ইউনিয়ন পরিষদ সদস্যদের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। সোনারগাঁ থানার ওসি মোর্শেদ আলম জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

"