লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

  ০৯ আগস্ট, ২০১৭

লাকসামে ট্রেনের ছাদে ভ্রমণ : ৫০ যাত্রী জেলহাজতে

ট্রেনের ছাদে অবৈধভাবে ভ্রমণের অভিযোগে কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশনে ৫০ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তাদের আটক করা হয়। ময়মনসিংহগামী বিজয়, চাঁদপুরগামী সাগরিকা, ঢাকাগামী চট্টলা এবং কর্ণফুলী এক্সপ্রেসসহ বেশ কয়েকটি ট্রেনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, যাত্রীবেশে ট্রেনের ছাদে ভ্রমণকারী অপরাধী রোধ, অসতর্কতার কারণে মৃত্যুঝুঁকিসহ বিভিন্ন দুর্ঘটনা রোধ এবং নিরাপদে ভ্রমণের লক্ষ্যে জেলা পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে বিজয়, সাগরিকা, চট্টলা এবং কর্ণফুলী এক্সপ্রেসসহ বেশ কয়েকটি ট্রেনে কলেজ ও মাদ্রাসায় পড়–য়া প্রায় ৫০ জন যাত্রীকে আটক করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে লাকসাম রেলওয়ে জংশন থানা পুলিশের ইনচার্জ (ওসি) স্বপন কান্তি বড়–য়া জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযানের মাধ্যমে নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে বেশ কয়েকজন যাত্রীকে আটক করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist