চট্টগ্রাম ব্যুরো

  ২৬ জুলাই, ২০১৭

আ. লীগ নেতা ইসহাক মিয়াকে চিরবিদায়

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ইসহাক মিয়ার জানাজা হয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার মানুষ জানাজায় অংশ নেন। বর্ষীয়ান এই আওয়ামী লীগ নেতার জানাজায় অংশ নিয়েছেন বিএনপির নেতারাও। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় ইসহাক মিয়ার প্রথম দফা জানাজা নগরীর জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মাওলানা সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দীন আল কাদেরি। জানাজা পূর্বে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুম ইসহাক মিয়ার মরদেহের প্রতি শ্রদ্ধা জানানো হয়। জাতীয় পতাকা দিয়ে ঢেকে দেওয়া হয় তার কফিন।

প্রথম দফা জানাজায় মন্ত্রী নূরুল ইসলাম বিএসসি, মহানগর আওয়ামী লীগ সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য ডা. আফছারুল আমিন, সাবেক মেয়র এম মনজুর আলম, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এস এম ফজলুল হক ও বিএনপির সাবেক সংসদ সদস্য সরওয়ার জামাল নিজাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী অংশ নেন।

প্রথম দফা জানাজা শেষে ইসহাক মিয়ার মরদেহ নিয়ে যাওয়া হয় আগ্রাবাদস্থ বাসভবনে। দুপুর ২টায় সেখানে দ্বিতীয় দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

গত সোমবার সকাল ১১টা ১০ মিনিটে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রবীণ এই আওয়ামী লীগ নেতা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist