সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৫ জুলাই, ২০১৭

সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান মেয়র আইভীর

উন্নয়নের গতি ত্বরান্বিত রাখতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, অতীতে যেভাবে উন্নয়নকাজ হয়েছে ভবিষ্যতেও সেই ধারা অব্যাহত থাকবে। গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৬ ও ৭নং ওয়ার্ডে তিনটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। প্রকল্প তিনটির মোট ব্যয় নির্ধারণ করা হয়েছে ৮ কোটি ৩৬ লাখ টাকা।

মেয়র আইভী প্রথমে নাসিক ৬নং ওয়ার্ডে ১ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে ৪৫০ ফুট দীর্ঘ একটি ড্রেন নির্মাণকাজের উদ্বোধন করেন। পরে ৭নং ওয়ার্ডের কদমতলী ভান্ডারিপুল ও লাল বিল্ডিং এলাকায় ৬ কোটি ৯৪ লাখ টাকার ড্রেনসহ দুটি রাস্তার নির্মাণকাজের উদ্বোধন করেন।

প্রকল্প তিনটি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি রিয়াজ উদ্দিন রেনু, যুগ্ম সম্পাদক বাবু কালিপদ মল্লিক, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলি হোসেন আলা, সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, সংরক্ষিত নারী কাউন্সিলর মিনোয়ারা বেগম মিনু প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist