প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৩ জুলাই, ২০১৭

সড়ক দুর্ঘটনা

চার জেলায় প্রাণ গেল ৭ জনের

সিরাজগঞ্জ, লালমনিরহাট, টাঙ্গাইল ও গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১৭ জন। প্রতিনিধিদের পাঠানো খবর :

সিরাজগঞ্জ : কাজীপুরে একটি যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত এবং সাতজন আহত হয়েছে। নিহতদের মধ্যে একজন বাসের সুপারভাইজার মৃণাল চন্দ্র রায়, অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। গত শুক্রবার শেষ রাতে কাজীপুর-সিরাজগঞ্জ সড়কের সোনামুখী নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে। আহতদের কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মী ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে। কাজীপুর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লালমনিরহাট : হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত এবং একজন আহত হয়েছে। গতকাল শনিবার ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চালক লোকমান হোসেন (৩৬) ও শিশু পারভেজ (৬)। পারভেজের মা পারভীন বেগম গুরুতর আহত হয়েছেন। হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল : বাসাইলে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে গতকাল শনিবার বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, নীলফামারী থেকে ছেড়ে আসা একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর : শ্রীপুরে কাভার্ডভ্যানচাপায় মনির হোসেন (৩৪) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত মনির হোসেন উপজেলার বারতোপা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist