টাঙ্গাইলে ইউপি নির্বাচন

আ. লীগ ৮ বিএনপি ১টিতে বিজয়ী

প্রকাশ : ১৫ জুলাই ২০১৭, ০০:০০

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল সদর ও মধুপুর উপজেলার ১১টি ইউনিয়নে গত বৃহস্পতিবার শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়। এতে আওয়ামী লীগ আটটি, আওয়ামী লীগ বিদ্রোহী দুটি এবং বিএনপি একটিতে জয়লাভ করেছে।

টাঙ্গাইল সদর উপজেলার তিনটি ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগ একটি, বিএনপি একটি এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়লাভ করেন। এ ছাড়া মধুপুর উপজেলার আটটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সাতজন এবং আওয়ামী লীগের বিদ্রোহী একজন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম জানান, টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকবাল হোসেন, মাহমুদনগর ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী আবদুুল করিম তালুকদার এবং ছিলিমপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাদেক আলী জয়ী হয়েছেন।

মধুপুর উপজেলার আটটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কুড়ালিয়া ইউনিয়নে আহাম্মদ আলী (আওয়ামী লীগ), মহিষমারা ইউনিয়নে কাজী আবদুুল মোতালেব (আওয়ামী লীগ), আউশনারা ইউনিয়নে গোলাম মোস্তফা (আওয়ামী লীগ), বেরীবাইদ ইউনিয়নে জুলহাস উদ্দিন (আওয়ামী লীগ), অরণখোলা ইউনিয়নে আবদুর রহিম (আওয়ামী লীগ), কুড়াগাছা ইউনিয়নে ফজলুল হক সরকার (আওয়ামী লীগ), ফুলবাগচালা ইউনিয়নে রেজাউল করিম বেনু (আওয়ামী লীগ) এবং শোলাকুড়ী ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আক্তার হোসেন বিজয়ী হয়েছেন।

"