সাতক্ষীরা প্রতিনিধি

  ২৪ জুন, ২০১৭

সাতক্ষীরায় পুলিশ কর্মকর্তার স্ত্রীর আত্মহত্যা

সাতক্ষীরায় এনএসআইর উপ-পরিচালক মো. মোজাম্মেল হকের স্ত্রী আজমিরা পারভীন (৪৫) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের পলাশপোল এলাকার ভাড়া বাড়িতে ওই ঘটনা ঘটে।

সাতক্ষীরায় এনএসআইর উপ-পরিচালক মো. মোজাম্মেল হক জানান, সকাল সাড়ে ১০টার দিকে তিনি শহরের বড়বাজার এলাকায় গিয়েছিলেন। সেখান থেকে সাড়ে ১১টার দিকে বাসায় ফেরার পর স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পান।

তাদের কোনো পারিবারিক কলহ ছিল না দাবি করে তিনি বলেন, তার স্ত্রী দীর্ঘদিন সিজোফ্রেনিয়া রোগে ভুগছিলেন।

ঘটনাস্থল থেকে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহম্মদ বলেন, ঘরের মধ্যে থাকা একটি রডের সঙ্গে গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। তবে কেউই সন্দেহের ঊর্ধ্বে নয়। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এদিকে, আত্মহত্যার এই ঘটনা ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে পুলিশ সুপার মো. আলতাফ হোসেনসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই দম্পতির দুই ছেলে ও এক মেয়ে। দুই ছেলে বিবিএ লেখাপড়া করছে এবং মেয়েটি এসএসসি পরীক্ষার্থী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist