কুষ্টিয়া প্রতিনিধি

  ২০ জুন, ২০১৭

কুষ্টিয়ায় সংঘর্ষ

জড়িতদের শাস্তি দাবি

কুষ্টিয়ায় প্রভাব বিস্তার ও পূর্ব দ্বন্দ্বের জের ধরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, ভাঙচুর, লুটপাট, গুলাগুলি ও হত্যাকা-ের ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি মিরপুর থানা পুুলিশ। এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে স্থানীয়রা মানববন্ধন করেছেন। গতকাল সোমবার মিরপুর উপজেলার আমলা বাজারে এই মানববন্ধনে জেলা যুবলীগ সভাপতি রবিউল ইসলাম, উপজেলা আ. লীগ সভাপতি আইনজীবী আবদুল হালিম, পৌর মেয়র হাজি এনামুল হকসহ উপজেলার অধিকাংশ দলীয় নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যানগণ অংশ নেন।

মিরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, ওই সংঘর্ষের ঘটনায় এখনো কেউ অভিযোগ বা মামলা দায়ের করতে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনাস্থলে নিরাপত্তা নিশ্চিত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, রোববার মিরপুর উপজেলার আমলা বাজারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আনারুল মালিথার সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে যুবক নিহত এবং গুলিবিদ্ধ একজনসহ পাঁচজন গুরুতর জখম হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist