চট্টগ্রাম ব্যুরো

  ১৯ জুন, ২০১৭

ফখরুলের গাড়িবহরে হামলার বিষয়টি তদন্ত চলছে : পুলিশ সুপার

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার নুরেআলম মিনা। গতকাল রোববার সন্ধ্যায় এ কথা জানান চট্টগ্রাম জেলা পুলিশের এই কর্মকর্তা।

পুলিশ সুপার বলেন, রাঙ্গুনিয়ায় বিএনপি নেতাদের গাড়িতে হামলার বিষয়টি তদন্ত করার জন্য টেলিফোনে নির্দেশ দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) স্যার। যে ঘটনা ঘটেছে সেটা খুবই খারাপ কাজ হয়েছে। যারাই করুক, খুবই অন্যায় করেছে। আক্রান্ত বিএনপি নেতাদের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হলে কিংবা মামলা করা হলে পুলিশ সেটা গ্রহণ করবে।

নুরেআলম মিনা বলেন, রাঙ্গুনিয়ার ভেতর দিয়ে বিএনপি নেতাদের রাঙামাটিতে যাওয়ার বিষয়টি পুলিশকে অবহিত করা হয়নি। বিএনপির পক্ষ থেকে স্থানীয় থানাকেও বিষয়টি জানানো হয়নি। পুলিশ না থাকায় সুযোগসন্ধানী মহলটি হামলা চালিয়েছে। এই মহল কারা সেটা আমরা খতিয়ে দেখছি।

এরপর তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। প্রসঙ্গত রাঙামাটিতে যাওয়ার পথে গতকাল রোববার সকাল ১০টায় রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী এলাকায় মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist