প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৬ জুন, ২০১৭

পাহাড়ধস ও লন্ডনে অগ্নিকান্ডের ঘটনায় মাওলানা মাসঊদের শোক

পার্বত্য জেলায় পাহাড়ধস ও লন্ডনের গ্রেনফেল টাওয়ারে অগ্নিকান্ডে নিহতদের প্রতি শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জমিয়াতুল উলামার চেয়ারম্যান ও শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম মাওলানা ফরীদ উদ্দীন মাসঊদ। গতকাল বৃহস্পতিবার জমিয়তুল উলামার প্রচার সম্পাদক মাসউদুল কাদির স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন।

বিবৃতিতে বলা হয়, পাহাড়ধসে যেসব কালো হাত জড়িত রয়েছে তাদের বিচার করা এখন সময়ের দাবি হয়ে উঠেছে। কারণ, পাহাড়কে ভারসাম্যপূর্ণ সমতল ভূমির জন্য আল্লাহ তাআলা একরকম প্যারেক হিসেবে স্থাপন করেছেন। কিন্তু একশ্রেণির অসাধু ব্যক্তি পাহাড়কে কেটে বিপজ্জনক করে তুলছে। নিহতদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে মাসঊদ বলেন, পাহাড়ে নিহতদের স্বজনদের পাশে সবাইকে দাঁড়াতে হবে। সরকারসহ দেশের বিত্তবান সবার দৃষ্টি পাহাড়ে দেওয়া উচিত।

লন্ডন অগ্নিকান্ডে যেসব মুসলিম জীবনবাজি রেখে সহযোগিতায় এগিয়ে এসেছেন তাদের অভিনন্দন জানিয়ে শোলাকিয়ার ইমাম বলেন, মুসলমানদের কাজই হলো পরের সেবা করা। অন্যের উপকারে নিজের সর্বস্ব বিলীন করা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist