নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৫ মে, ২০১৭

সিদ্ধিরগঞ্জে ভুল চিকিৎসায় নারীর মৃত্যু

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় তিন সন্তানের মা ময়না বেগমের (৪০) মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে কদমতলী পুল এলাকার এম হোসেন হাসপাতালে। খবর পেয়ে গত মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশ হাসপাতাল থেকে ময়নার লাশ উদ্ধার করে। এর আগে বিকেলে ময়নার জরায়ুর টিউমার অপারেশন করা হয়। রাতে স্বজনদের হাসপাতাল থেকে বের করে দেয় কর্তৃপক্ষ। বিষয়টি সন্দেহ হলে জোর করে হাসপাতালে প্রবেশ করে ম্যানেজার সুজনকে অবরুদ্ধ করে রাখে স্বজনরা। নিহত ময়না সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী। হাসপাতালটির মালিক সাবেক কমিশনার দিদার আলম।

নিহত ময়নার ভাই মাসুদ জানান, ময়নার জরায়ুতে টিউমার হয়েছিল। অপারেশনের জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে ৩০ হাজার টাকা চুক্তি হয়। মঙ্গলবার বিকেল ৩টার দিকে অপারেশন শুরু হয়। পরে সন্ধ্যার দিকে হাসপাতালের মালিকপক্ষ তাদের বের করে দিয়ে নিজেরা সটকে পড়ে। বিষয়টি বুঝতে পেরে ম্যানেজার সুজনকে অবরুদ্ধ করে রাখা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নাসির জানান, এ ঘটনায় গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টা পর্যন্ত থানায় কেউ অভিযোগ কিংবা মামলা দায়ের করেননি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist