শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ২৪ মে, ২০১৭

বাবা-মাকে পেটাল চিত্রনায়ক যুবরাজ

গাজীপুরের শ্রীপুরে টাকার জন্য বাবা-মাকে বেধড়ক মারধর করেছে চিত্রনায়ক মাহফুজুর রহমান যুবরাজ। এ ঘটনায় স্থানীয়রা যুবরাজ ও তার দুই সহযোগীকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে। গত সোমবার উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাতে এ ঘটনায় যুবরাজের বাবা বাদী হয়ে ৬ জনের নামে মামলা করেন। গতকাল মঙ্গলবার যুবরাজকে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তার করা সহযোগীরা হলো কিশোরগঞ্জ জেলার তারাইল থানা এলাকার হাইজুলের ছেলে হাবিবুর রহমান হাবিব ও শরীয়তপুরের জাজিরা উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে রতন মিয়া।

এ ব্যাপারে চিত্রনায়ক যুবরাজের বাবা আবদুর রহমান শাহীদ জানান, আমার ছেলে বিভিন্ন সময় ব্যবসার কথা বলে প্রায় ৮০ লাখ টাকা নিয়ে যায়। সম্প্রতি আরো ৫০ লাখ টাকার জন্য চাপ সৃষ্টি করে। সোমবার দুপুরে টাকার জন্য যুবরাজ তার সহযোগীদের সহায়তায় বাড়িতে আমাকে ও তার মাকে মারধর করতে থাকেন। এ সময় এলাকাবাসী এগিয়ে এসে আমাদের উদ্ধার করে।

প্রতক্ষদশীরা জানান, বাবা-মাকে বেধরক মারধর করে যুবরাজ। এ সময় এলাকাবাসি এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করে। এমন নেক্কারজনক ঘটনায় স্থানীয়রা উত্তেজিত হয়ে যুবরাজসহ তার দুই সহযোগীকে আটক করে গণধোলাই দিয়ে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে রাতে বরমী ইউনিয়নের চেয়ারম্যান তাদের শ্রীপুর থানা পুলিশে দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist