গাজীপুর প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০১৭

কাপাসিয়ায় শিশুকে গলা কেটে হত্যা মা আটক

গাজীপুরের কাপাসিয়ায় এক মা তার তিন মাসের ছেলে শিশুকে গলা কেটে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন। গতকাল মঙ্গলবার কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের দিগধা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক মা শাহিনুর বেগমকে আটক করেছে। নিহত সাবিত দিগধা গ্রামের মো. শরিফুল হকের ছেলে।

এলাকাবাসী জানায়, শরিফুল সোমবার ভোরে স্ত্রী ও দুই সন্তানকে ঘুমন্ত অবস্থায় রেখে ফজরের নামাজ পড়তে যান। এরপর শাহিনুর বেগম ছুরি দিয়ে ঘুমন্ত সাবিতকে গলা কেটে হত্যা করে। শিশুটির কান্নার শব্দ শুনে পাশে থাকা বড় বোন মালিহা (৩) কান্নাকাটি শুরু করলে মালিহাকে হত্যার চেষ্টা করেন। পরে মালিহা দৌড়ে ঘর থেকে বের হয়ে তার দাদিকে ঘটনাটি জানায়। পরে পরিবারের লোকজন ঘরে গিয়ে সাবিতের রক্তাক্ত লাশ দেখতে পায়। এ সময় শাহিনুর গলায় ছুরি লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্বজনরা তাকে পুলিশে দেয়।

কাপাসিয়া থানার এসআই মোখলেছুর রহমান জানান, মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে সাবিতের গলাকাটা লাশ এবং একটি ছোরা উদ্ধার করা হয়েছে। কি কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

কাপাসিয়া থানার ডিউটি অফিসার এসআই মোজাম্মেল মিয়া জানান, এ ঘটনায় নিহত শিশুর মা শাহিনুর বেগমকে আটক করা হয়েছে। তাকে পুলিশ হেফাজতে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist