নীলফামারী প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

ছয় উপজেলার মুক্তিযোদ্ধা যাচাই বাছাই স্থগিত

নীলফামারী জেলার ছয় উপজেলায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির কার্যক্রম স্থগিত করার নির্দেশ দিয়েছে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়। গত বৃহস্পতিবার রাত ১১টায় ই-মেইল ও ফ্যাক্সযোগে পাঠানো মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের উপ সচিব মো. মাহবুবুর রহমান ফারুকীর স্বাক্ষরিত এই আদেশের কপি সংশ্লিষ্ট উপজেলার মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির সভাপতি ও সদস্য সচিব বরাবর প্রেরণ করা হয়। গত শুক্রবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক। তবে এটি কতদিনের জন্য স্থগিত তা পত্রে উল্লেখ নেই বলে তিনি জানান।

এ ব্যাপারে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক বলেন, এই আদেশ প্রাপ্তীর আগে জেলার নীলফামারী সদর, ডোমার, জলঢাকা ও কিশোরগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা যাচাই বাছাই সম্পন্ন করা হয়েছিল। পাশাপাশি গতকাল শনিবার সৈয়দপুর ও ডিমলা উপজেলার যাচাই বাছাইয়ের চূড়ান্ত দিন ধার্য ছিল। উক্ত নির্দেশ পাওয়ার পর এ দুই উপজেলার যাচাই বাছাই কার্যক্রম স্থগিত করা হয়। নির্দেশ অনুয়ায়ী ৪টি উপজেলায় সম্পন্ন হওয়া যাচাই বাছাইও স্থগিতের আওতায় পড়েছে । এ ব্যাপারে যাচাই বাছাই সম্পন্ন হওয়া নীলফামারী সদর উপজেলার সদস্য সচিব ও নির্বাহী কর্মকর্তা শেখ বেলায়েত হোসেন, ডোমার উপজেলার সদস্য সচিব ও নির্বাহী কর্মকর্তা মোছাঃ সাবিহা সুলতানা, জলঢাকা উপজেলার সদস্য সচিব ও নির্বাহী কর্মকর্তা মুহঃ রাশেদুল হক প্রধান এবং কিশোরগঞ্জ উপজেলার সদস্য সচিব ও নির্বাহী কর্মকর্তা এসএম মেহেদী হাসান উক্ত স্থগিত আদেশের পত্র প্রাপ্তীর সত্যতা নিশ্চিত করে।

অপর দিকে ডিমলা উপজেলার সদস্য সচিব ও নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম এবং সৈয়দপুর উপজেলার সদস্য সচিব ও নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোঃ মুছা জঙ্গী জানান গতকাল ছিল উপজেলার যাচাই বাছাই চূড়ান্ত পর্বের কার্যক্রম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist