নিজস্ব প্রতিবেদক

  ০৯ আগস্ট, ২০২০

বিপ্লবী ওয়ার্কার্স পার্টি

বন্যায় অসহায় মানুষের খাদ্য ও চিকিৎসা নিশ্চিত করার দাবি

বন্যা ও করোনাভাইরাসের কারণে অসহায় এবং ক্ষতিগ্রস্ত মানুষের খাদ্য ও চিকিৎসা নিশ্চিত করার দাবি জানিয়েছে বিপ্লবী ওয়ার্কার্স পার্টি। পার্টির রাজনৈতিক পরিষদের অনলাইন সভায় এ দাবি জানানো হয়।

গতকাল শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আরো জানানো হয়, দাবি আদায়ে আগামীকাল সোমবার বেলা ১১ থেকে ১২টা পর্যন্ত সারা দেশে প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ঢাকায় জাতীয় প্রেস কাবের সামনে এই কর্মসূচি হবে।

পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হকের সভাপতিত্বে ওই সভায় রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু ও আনছার আলী দুলাল অংশ নেন।

সভায় নেতারা বলেন, সরকারের আত্মতুষ্টি দেশে করোনা মহামারিকে প্রলম্বিত করছে। ভুলনীতি কৌশলের কারণে সারা দেশে করোনাভাইরাসের বিস্তার ঘটেছে। করোনা পরীক্ষা ও চিকিৎসা সম্পর্কে হাসপাতাল ও স্বাস্থ্যব্যবস্থার গণঅনাস্থা তৈরি হয়েছে। পরিস্থিতি সামাল দিতে না পেরে সরকারও সবকিছু খুলে ‘যে যেভাবে পার বাঁচো’ নীতি নিয়ে দেশবাসীকে চরম বিপদের মধ্যে ঠেলে দিয়েছে। নেতারা বলেন, বন্যার পানি কমতে থাকার মধ্যে বন্যাদুর্গত-বানভাসি মানুষের বহু ধরনের দুর্গতি দেখা দিয়েছে। সরকারের উচিত তাদের পাশে দাঁড়ানো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close