নিজস্ব প্রতিবেদক

  ১৫ জুলাই, ২০২০

এরশাদের স্মরণ সভায় জি এম কাদের

মানুষের ভালোবাসায় জাতীয় পার্টি ঐক্যবদ্ধ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন এক মহান নেতা। এক বছর আগে তার বিদায়ে বাংলাদেশের রাজনীতিতে এক বিশাল শূন্যতা সৃষ্টি হয়েছে। তার মৃত্যুতে অনেকেই আশঙ্কা করেছিল এরশাদের শূন্যতায় জাতীয় পার্টি ভেঙে যাবে। এর বাইরে জাতীয় পার্টিকে ধ্বংস করতে অনেক ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসা আরো বেড়েছে, জাতীয় পার্টি টিকে আছে এবং ঐক্যবদ্ধ আছে।

গতকাল মঙ্গলবার রংপুর পল্লী নিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে ফাতেহা পাঠ ও দোয়া-মোনাজাত শেষে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, জাতীয় পার্টি এখন অনেক সুসংহত ও ঐক্যবদ্ধ। কোনো অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না। এরশাদের রাজনীতি ছিল দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘আমরাও পল্লীবন্ধুর আদর্শ অনুসরণ করে দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি এগিয়ে নেব। পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে আমরা কাজ করব। যেখানে থাকবে না বেকারত্ব, দুর্নীতি ও বৈষম্য। আমরা সামাজিক ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠা করব।

রংপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা বলেন, পল্লীবন্ধুর প্রথম মৃত্যুবার্ষিকীতে উপনির্বাচন করে তাঁবেদার নির্বাচন কমিশন দেশের কোটি মানুষের ধিক্কার পেয়েছে। উপনির্বাচনে ভোট চুরির মহোৎসব সৃষ্টি করেছে নির্বাচন কমিশন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, রেজাউল ইসলাম ভূঁইয়া, সোলায়মান আলম শেঠ, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল, নাজমা আক্তার, আলমগীর সিকদার লোটন, আবদুস সাত্তার, জহিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল, নুরুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, জাতীয় ছাত্রসমাজের সভাপতি ইব্রাহিম খান জুয়েল, সাধারণ সম্পাদক আল মামুনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। বিকালে রাজধানীর বনানীতে পার্টির চেয়ারম্যান কার্যালয়ে আরেকটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানেও জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের একই কথা বলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close