বোনের বাড়ি বেড়াতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু

প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ০০:০০

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরে শিবচরে বোনের বাড়িতে বেড়াতে এসে বিল পদ্মা নদীর পানিতে ডুবে মারা গেছে মাদরাসাছাত্র। গতকাল সোমবার দুপুরে মাদবরচরের বিল পদ্মায় সমবয়সি বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজের ৪ ঘণ্টা পর আবু সুফিয়ানের লাশ উদ্ধার করেছে শিবচর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল। ১৩ বছর বয়সের এই কিশোরের লাশ তার পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের পূর্ব মির্জারচর গ্রামের হাফেজ মো. কামাল হোসেন হাওলাদারের ছেলে আবু সুফিয়ান তিন থেকে চার দিন আগে তার ভগ্নীপতি মনিরুজ্জামানের বাড়ি মাদবরচরের খাড়াকান্দি গ্রামে বেড়াতে আসে। সোমবার দুপুরে ওই এলাকার সমবয়সি বন্ধু ইব্রাহিম ও জাকারিয়ার সঙ্গে সে বিল পদ্মায় গোসল করতে যায়। তারা তিনজন একসঙ্গে সাঁতার কেটে গোসল করতে থাকে। এ সময় স্রোতের তোড়ে দিগভ্রান্ত হয়ে তিনজন তিন স্থানে চলে যায়। ইব্রাহীম ও জাকারিয়া নদীর পাড়ে উঠতে সক্ষম হলেও সুফিয়ান তীব্র স্রোতে ভেসে যায়।

সংবাদ পেয়ে শিবচর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ও শিমুলিয়া ঘাটের জাহাঙ্গীর আলমের একটি স্বেচ্ছাসেবক ডুবুরি দল ঘটনাস্থলে এসে পৃথকভাবে উদ্ধার তৎপরতা শুরু করে। প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকাল ৪টার দিক মাদবরচর হাটের পার্শ্ববর্তী নদী থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

শিবচর উপজেলা ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ শ্যামল বিশ্বাস জানান, ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আবু সুফিয়ানের লাশটি বিল পদ্মা থেকে উদ্ধার করা হয়। পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

"