শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১২ জুলাই, ২০২০

গুম মামলার বাদীর যমুনায় ঝাঁপ

সিরাজগঞ্জের শাহজাদপুরে পুলিশের ধাওয়া খেয়ে মাজেদা বেগম (৫৫) নামে এক মহিলা যমুনা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। পুলিশ বলছে, নিখোঁজ মাজেদা বেগম একটি গুম মামলার বাদী। তার কাছে তথ্য নেওয়ার জন্য জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মাজেদা আকস্মিকভাবে নদীতে ঝাঁপ দিলে গত বৃহস্পতিবার রাত থেকে সে নিখোঁজ। নিখোঁজ মাজেদা উল্লাপাড়া উপজেলার বালশাবাড়ি ইসলামপুর গ্রামের হাচেন মোল্লার স্ত্রী।

এ ব্যাপারে নিখোঁজ মাজেদার পুত্রবধূ সালমা বেগম জানান, গত বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১২টায় পুলিশ তাদের কৈজুরীর ভাড়া বাড়ি থেকে তার শ্বশুর ও শাশুড়িকে ধরে নিয়ে যান। তিনি বলেন, লোকমুখে শুনতে পেরেছি পুলিশের ভয়ে আমার শাশুড়ি যমুনায় ঝাঁপ দেওয়ার পর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

অন্যদিকে গতকাল শনিবার শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, উল্লাপাড়া উপজেলার বালশাবাড়ি ইসলামপুর গ্রামের বাসিন্দা মাজেদা বেগম তার চতুর্থ ছেলে শাহীনকে গুম করা হয়েছে মর্মে অভিযোগ এনে উল্লাপাড়া থানায় একটি গুমের মামলা করেন। মামলা করার পর থেকে অদৃশ্য কারণে মাজেদা বেগম পরিবার পরিজন নিয়ে শাহজাদপুর উপজেলার কৈজুরী বাজারের পাশে প্রায় চার মাস ধরে বসবাস করছেন। এদিকে এই ভাড়াবাড়িতে গুম হওয়া শাহিনকে মাঝেমধ্যেই দেখতে পাওয়া যায়Ñ এমন খবর পেয়ে শাহজাদপুর থানা ও উল্লাপাড়া থানার পুলিশ ফোর্স নিয়ে গত বৃহস্পতিবার রাতে কৈজুরীতে যায়। একপর্যায়ে জিজ্ঞাসাবাদকালে মাজেদা দৌড় দিয়ে বাড়ির পাশেই যমুনা নদীতে ঝাঁপ দেয়। তখন থেকেই সে নিখোঁজ রয়েছে। তবে মাজেদার স্বামী হাচেন মোল্লা এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে উল্লাপাড়া থানার ওসি দীপক কুমার দাস পিপিএম জানান, মাজেদা বেগমের ছেলে শাহীন মাদক কারবারি। অন্যকে ফাঁসাতে উল্লাপাড়া থানায় মাজেদা বেগম একটি মিথ্যা গুমের মামলা করে। এরপর থেকে মাজেদা পরিবার পরিজন নিয়ে শাহজাদপুরে চলে যায়। পুলিশ মাজেদার শাহজাদপুরের কৈজুরীর ভাড়াবাড়িতে গেলে সে পুলিশের ভয়ে যমুনা নদীতে ঝাঁপ দেয়। গতকাল শনিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close