তাড়াশে ৩ জনসহ সড়কে নিহত ৫

প্রকাশ : ০৪ জুলাই ২০২০, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সিরাজগঞ্জের তাড়াশে ট্রাকের ধাক্কায় হিউম্যান হলারের (নসিমন) চালকসহ তিনজন, বগুড়ার আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন এবং ঝিনাইদহে নসিমন উল্টে চালক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

সিরাজগঞ্জ (তাড়াশ) : হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার হামকুড়িয়া মান্নাননগর এলাকায় দাঁড়িয়ে থাকা বিকল নসিমনকে পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। গত বৃহস্পতিবার রাত ৮টায় তাড়াশ উপজেলার হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের মান্নাননগর এলাকায় পেট্রোলপাম্পের কাছে এ দুঘর্টনা ঘটে। নিহতরা হলেন নাটোরের গুরুদাসপুর উপজেলার দড়িবামনগড়া গ্রামের ব্যবসায়ী ইউসুফ আলীর ছেলে মনিরুল শাহ, মোজা শাহ এর ছেলে শাকিল শাহ ও একই গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে নসিমন চালক আশরাফুল ইসলাম। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি নুরুন্নবী প্রধান জানান, ১১ ড্রাম সয়াবিন তেল নিয়ে শ্যালো ইঞ্জিনচালিত নসিমনে গুরুদাসপুর ফিরছিলেন দুই ব্যবসায়ী। আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে মরিচবোঝাই একটি ট্রাকের ধাক্কায় একজন নিহত হয়েছেন। নিহতের নাম ফজলুল হক (৩৮), তিনি কুড়িগ্রাম জেলার ঢাকেশ্বরীর বিনাসবাড়ীর আবদুল কুদ্দুসের ছেলে। পুলিশ ট্রাক ও চালক আবদুস সোহানকে আটক করেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ফজলুল হক (৩৮) সান্তাহার থেকে মোটরসাইকেল যোগে আদমদীঘি আসার পথে ইন্দইল নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে ঘাতক ট্রাকটি তাকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

ঝিনাইদহ : ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় রইচ উদ্দিন নামের এক নসিমন চালক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে সদর উপজেলার হলিধানী এলাকার ভেটেরিনারী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রইচ উদ্দিন হরিণাকু-ু উপজেলার শাখারীদহ গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, সকালে হরিণাকু-ুর শাখারীদহ গ্রাম থেকে মাছ নিতে ডাকবাংলা এলাকায় যাচ্ছিলেন নসিমন চালক রইচ উদ্দিন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি উল্টে গেলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

 

"