মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

  ০৬ জুন, ২০২০

মির্জাগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ড্রাইভারের মৃত্যু

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ উপসর্গ নিয়ে পটুয়াখালীর মির্জাগঞ্জে মো. মজিবর রহমান আকন (৪৬) নামে এক ড্রাইভারের মৃত্যু হয়েছে। জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত বৃহস্পতিবার রাতে উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের কিসমতপুর গ্রামে রাত ৯টায় তিনি মারা গেছেন।

স্বাস্থ্যবিধি মেনে গতকাল শুক্রবার সকাল পৌনে ১২টায় কাকড়াবুনিয়া ইউনিয়নের কিছমতপুর গ্রামে তার নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। মারা যাওয়া ব্যক্তির নমুনাসহ একই পরিবারের চারজনের সংগ্রহ করা হয়েছে। নিহতের ছেলে আশিক আকন জানান, আমার পিতা পেশায় একজন গাড়িচালক। ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। মা স্ত্রী ও এক বোন নিয়ে ঢাকা মহাখালীতে থাকতেন। এক সপ্তাহ যাবত তিনি জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলেন। দুদিন আগে তিনি সপরিবারে মির্জাগঞ্জে তার বাড়িতে এসেছেন। আমার পিতাকে বাড়িতে এসে আর পাইনি। স্থানীয়রা বলেন, মজিবর বাড়িতে আসার পর থেকে তার ঘরে কেউ যাওয়া-আসা করত না। তারা নিজেরাই ঘরের ভেতরে থাকত। খাবারদাবার ও পানি বাইরে লোকজন সরবরাহ করত। ঢাকা থেকে শ্বাসকষ্ট, জ্বর ও সর্দিকাশি নিয়ে আসার পর গত বৃহস্পতিবার রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যায় এবং তিনি অসুস্থ হয়ে রাত ৯টার দিকে মারা যান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দিলরুবা ইয়াসমিন লিজা জানান, মির্জাগঞ্জে মারা যাওয়া ব্যক্তির উপসর্গগুলো করোনার। তবে নমুনা পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। মারা যাওয়া ব্যক্তি ও তার সংস্পর্শে আসা পরিবারের অন্য সদস্যদের মধ্যে চারজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সরোয়ার হোসেন বলেন, মির্জাগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ হলে ওই বাড়ি লকডাউন করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close