মাকে হারালেন আইনমন্ত্রী

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২০, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

আইনমন্ত্রী আনিসুল হকের মা মুক্তিযোদ্ধা জাহানারা হক (৮৫) শুক্রবার রাত ৩টা ৪০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শনিবার আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেন। গতকাল শনিবার বাদ জোহর বনানীর ১১ নম্বর রোড সংলগ্ন পানি উন্নয়ন বোর্ডের জামে মসজিদে পারিবারিকভাবে ও সীমিত পরিসরে সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।

প্রধানমন্ত্রীর শোক

আইনমন্ত্রী আনিসুল হকের মা মুক্তিযোদ্ধা জাহানারা হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। শোকবার্তায় তারা মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

"