কেএসআরএমের সহায়তা

৩ হাজার পরিবারের পাশে সিএমপি দক্ষিণ জোন

প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

দেশের শীর্ষস্থানীয় রড প্রস্তুতকারক প্রতিষ্ঠান কেএসআরএমের সহায়তায় চট্টগ্রাম নগরীর তিন হাজার পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ শুরু করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) দক্ষিণ জোন। গত সোমবার দুপুর ১২টায় নগরীর লাভলেইন এলাকার একটি কমিউনিটি সেন্টারে এর উদ্বোধন করেন সিএমপি কমিশনার মাহবুবর রহমান।

করোনা সংক্রমণ রোধে সরকার নির্ধারিত কর্মসূচি মেনে চলতে আহ্বান জানিয়ে সিএমপি কমিশনার বলেন, সরকার যে কদিন সাধারণ ছুটি ঘোষণা করেছেন, সবাইকে ঘরে অবস্থান করতে বলেছেন, তা মেনে চললে সম্ভাব্য ক্ষতি থেকে আমরা রক্ষা পাব। শিল্প গ্রুপ কেএসআরএমের প্রশংসা করে সমাজের অন্য বিত্তশালীদের গরিব, অসহায়, কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

সিএমপির চালু করা ভ্রাম্যমাণ বাজার নিয়ে সিএমপি কমিশনার মাহবুবর রহমান বলেন, ‘আমরা ২৪ ঘণ্টা হটলাইন সেবা চালু রেখেছি। প্রতিটি থানায় একটি করে হটলাইন আছে। এ ছাড়া নগর পুলিশেরও একটি হটলাইন (০১৪০৪০০৪০০) আছে। হটলাইনে ফোন পেয়ে থানার ওসির গাড়ি গিয়ে রোগীকে হাসপাতাল পৌঁছে দিয়েছেন। যার যেখানে যা প্রয়োজন আমাদের বলুন। তবু ঘরে অবস্থান করুন।’ করোনার প্রাদুর্ভাব রোধে সাধারণ ছুটি ঘোষণা করায় কর্মহীন হয়ে পড়া তিন হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। ত্রাণ বিতরণের বিষয়ে কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজর মিজানুল ইসলাম বলেন, কেএসআরএম কর্তৃপক্ষ নীরবে দান করতে অভ্যস্ত।

 

"

সর্বাধিক পঠিত