সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৬

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

বরগুনার আমতলীতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিনজন নিহত ও আহত হয়েছেন ১০ জন। এছাড়া ধামরাই, কুষ্টিয়া ও হবিগঞ্জে আরো তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

আমতলী (বরগুনা) : বরগুনার আমতলীতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিনজন নিহত ও আহত হয়েছেন ১০ জন। গতকাল শনিবার কুয়াকাটাগামী মায়ের দোয়া পরিবহন একটি প্রাইভেট কারে ধাক্কা দিলে সেটি রাস্তার ওপর থাকা যাত্রী বোঝাই অটোগাড়ির ওপর উঠে যায়। এতে অটোগাড়িতে থাকা যাত্রী নূপুর (২৫) তার মেয়ে নিশাত (১০) নূপুরের বড় বোনের মেয়ে লামিয়া (১৪) ঘটনাস্থলেই মারা যান। নূপুরের অপর মেয়ে মমতাজ (৫) গুরুতর আহত হয়। এ সময় রাস্তার পাশে থাকা রুবেল (২৫) লুনা (২৫) জব্বার (৪০) শাহবুদ্দিনসহ ১০ জন আহত হন। আমতলী থানার অফিসার ইনচার্জ মো. আবুল বাশার জানান, গাড়ি আটক করা হয়েছে। হেলপার ও ড্রাইভার পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ধামরাই (ঢাকা) : ধামরাই উপজেলায় ট্রাক ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালক মো. মতিউর রহমান (৫৪) নামে এক জন নিহিত হয়েছেন। গতকাল শনিবার জালসা বাজারে ট্রাক ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত মতিয়ার রহমান ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের আমছিমুর গ্রামের মৃত মিয়াব আলীর ছেলে। কাওয়ালীপাড়া পুলিশ ফাঁড়ি এস আই পান্নু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কুষ্টিয়া : কুষ্টিয়া কুমারখালীতে গরু বোঝাই অবৈধ নসিমনের ধাক্কায় পথচারী বৃদ্ধ ইউসুফ আলী শেখ ওরফে আফা (৮২) নিহত হয়েছেন। গতকাল শনিবার কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনী দবির মোল্লা রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কুমারখালী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মাধবপুর (হবিগঞ্জ) : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার দরগাগেট এলাকায় একটি বাসচাপায় জানে আলম (৩৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার এ দুর্ঘটনা ঘটে। তিনি লাখাই উপজেলার বুল্লা গ্রামের কাছম আলীর ছেলে।

 

"