প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ জানুয়ারি, ২০২০

পাঁচ জেলায় ৫ লাশ উদ্ধার

দিনাজপুরে নৈশপ্রহরী, বগুড়ার ধুনটে নববধূ, সাতক্ষীরায় অপহরণের দুই দিন পর যুবকের, গাজীপুরে অজ্ঞাত নারী, ফরিদপুরের বোয়ালমারি থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

দিনাজপুর : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার নন্দীগ্রাম এলাকা থেকে গতকাল বৃহস্পতিবার ভোরে বাদশা (৪৪) নামে এক নৈশপ্রহরীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম জানান, রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা বাদশাকে গলা কেটে হত্যা করে। লাশ দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ফুলবাড়ী থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা করা হয়েছে।

ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনট উপজেলায় স্বামীর ঘর থেকে তানিয়া আকতার (১৮) নামে এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তানিয়া আকতার উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের বাটিকাবাড়ী গ্রামের তোজাম্মেল হকের মেয়ে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় স্বামীর ঘর থেকে তানিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনার পর কামরুল ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

জানা যায়, উপজেলার চালাপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে কামরুল ইসলামের সঙ্গে প্রায় ছয় মাস আগে বিয়ে হয় তানিয়ার। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এ নিয়ে একাধিকবার সালিসি বৈঠকও হয়েছে। বুধবার রাতেও স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হয়। নিহত তানিয়ার মামা আজগর আলী বলেন, কামরুল মাদকাসক্ত ছিল। কারণে অকারণে তানিয়াকে নির্যাতন করা হতো। হত্যাকান্ডকে আত্মহত্যা বলে চালানোর জন্য তানিয়ার গলায় ফাঁস দিয়ে ঘরের ধর্ণার সঙ্গে ঝুলিয়ে রেখে বাড়ি ছেড়ে পালিয়েছে কামরুল।

সাতক্ষীরা : সাতক্ষীরায় অপহরণের দুই দিন পর মাটিতে পুঁতে রাখা রাসেল হোসেন জিম (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জিমের বন্ধু গ্রেফতারকৃত জাহিদ হাসানের স্বীকারোক্তি অনুযায়ী গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ী এলাকা থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে। নিহত মো. রাসেল হোসেন জিম খুলনার ফুলবাড়ীগেট এলাকার হেমায়েত হোসেনের ছেলে। আর মো. জাহিদ হাসান সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মো. আবদুর রউফ হাসানের ছেলে।

সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে জাহিদ হাসান তার বন্ধু রাসেল হোসেন জিমকে গত মঙ্গলবার সকালে পুরাতন সাতক্ষীরা এলাকার একটি রাস্তার ওপর থেকে অপহরণ করে। এ ঘটনায় জিমের বাবা হেমায়েত হোসেন বাদী হয়ে বুধবার সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ করেন। লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের তেতুইবাড়ী এলাকা থেকে গতকাল বৃহস্পতিবার অজ্ঞাত এক নারীর (৩৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গলাকাটা ছাড়াও লাশের হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তার শরীর বিবস্ত্র ছিল।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে হাবিব শেখ (২২) নামে এক কৃষকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে বোয়ালমারী থানায়। হাবিব শেখ বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের কৃষক মান্নান শেখের ছেলে। জানা যায়, হাবিবের সঙ্গে মুঠোফোনে প্রেম করে পাশের গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রাতৈল গ্রামের তামান্না (১৮) নামে এক তরুণীকে বিয়ে করে। তবে তামান্নার পরিবার এ বিয়ে মেনে নেয়নি। গত বুধবার সকালে তামান্নার দুলাভাই সজিবুল ইসলাম ‘তামান্নার মা অসুস্থ এবং তামান্নার পরিবার এ বিয়ে মেনে নেবে’ এ কথা বলে হাবিব ও তামান্নাকে নিয়ে রাতৈল গ্রামে যান। ওইদিন বিকাল ৫টার দিকে হাবিব একাই বাড়িতে ফিরে আসেন। তিনি বাড়ির একটি কক্ষে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দিয়ে বিষ পানে আত্মহত্যা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close