প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ জানুয়ারি, ২০২০

ফাঁসির আসামি জাপার যুগ্ম মহাসচিব

গাজীপুর ও টঙ্গীতে ছাত্রলীগের বিক্ষোভ

গাজীপুরের সাবেক সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি নুরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব করায় গাজীপুর ও টঙ্গীতে বিক্ষোভ এবং প্রতিবাদ মিছিল হয়েছে। গতকাল সোমবার দুপুরে গাজীপুর মহানগর ছাত্রলীগের ব্যানারে জেলা শহরে ওই প্রতিবাদ মিছিল হয়। আর টঙ্গীর কলেজ গেট এলাকায় বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর

গাজীপুর : জেলা শহরের ভাওয়াল রাজবাড়ী সড়কের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে অন্যান্যের মধ্যে জেলা শহরের কাজী আজিম উদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি শেখ মোস্তাক আহমেদ কাজল, ছাত্রলীগ নেতা হুমায়ুন কবীর, মিজানুর রহমান স্বাধীন, শাহরিয়ার হোসেন রনি, আব্দুল্লাহ আল রাফি, আরিফ ইবনে শামস্ প্রমুখ অংশ নেন।

টঙ্গী : টঙ্গীতে পূর্বঘোষিত কর্মসূচি হিসেবে দিপুকে গ্রেফতার ও জাপার পদ থেকে অব্যাহতির দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল, কুশপুত্তলিকা দাহ ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করে টঙ্গী থানা ছাত্রলীগ। কর্মসূচিতে সভাপতিত্ব করেন টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদী হোসেন কানন মোল্লা। সাধারণ সম্পাদক মোশিউর রহমান সরকার বাবুর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা কাজী মোহাম্মদ সেলিম, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসির উদ্দীন, যুবলীগ নেতা আমান উদ্দিন সরকার, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর প্রমুখ। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করলে তীব্র যানজটের সৃষ্টি হয়।

গত শুক্রবার জাপার চেয়ারম্যান জি এম কাদের ১৪ জন যুগ্ম মহাসচিবের মধ্যে তিন নম্বরে দিপুর নাম ঘোষণা করেন। জানা যায়, ২০০৪ সালের ৭ মে প্রকাশ্য দিবালোকে শ্রমিক নেতা আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে হত্যার পর পালিয়ে ইউরোপে চলে যান দিপু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close