নিজস্ব প্রতিবেদক

  ২১ জানুয়ারি, ২০২০

নগরবাসী লাঙ্গলে ভোট দেবে প্রত্যাশা মিলনের

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, বড় দুটি দল (আওয়ামী লীগ ও বিএনপি) বারবার নির্বাচিত হয়ে ঢাকাবাসীর উন্নতি হয়নি। তাই মানুষ পরিবর্তন চায় আর জাতীয় পার্টিই পারে এ পরিবর্তন এনে দিতে। ঢাকাবাসী শান্তিতে বসবাস করতে চায়। এরশাদ শাসনামলে মানুষ শান্তিতে ছিল। ভোটারা যদি ভোট দিতে পারে, তাহলে নগরবাসী লাঙ্গলে ভোট দেবে। লাঙ্গল শান্তির প্রতীক।

গতকাল রাজধানীর নবাবগঞ্জ, বাটা মসজিদ, আজিমপুর, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহবাগ, বাংলামোটর, মগবাজার, মৌচাক, শাহজাহানপুর, কমলাপুর স্টেশন, মানিকনগর, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, শনির আখড়ায় নির্বাচনী গণসংযোগ ও প্রচারণায় অংশ নেওয়ার সময় তিনি এসব কথা বলেন। হাজী মিলন বলেন, ‘গণসংযোগকালে আমি ঢাকাবাসীর ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি নগরবাসীকে পরিচ্ছন্ন ও বাসযোগ্য ঢাকা উপহার দেব।’

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, হাজী মিলনের ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবির, মহানগর জাপা নেতা আকতার হোসেন আউয়াল, সাকিব উদ্দিন শিফান, কামাল হোসেন, সাবের হোসেন, শাকিল হোসেন, মো. লিটনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close