সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় ফরিদপুর ও সাতক্ষীরায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত ও চারজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ী গ্রামে ইটবাহী একটি থ্রি-হুইলার একটি শিশুকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত তিশা তেলজুড়ী গ্রামের তৈয়ব মোল্যার মেয়ে। বোয়ালমারী থানা পুলিশের উপপুলিশ পরিদর্শক মো. মাহামুদ জানান, দুর্ঘটনার পর বাস ও থ্রি-হুইলার চালক পলাতক রয়েছে। শিশুটির লাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। অপরদিকে মাঝকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের কানখরদি ব্রিজ সংলগ্ন সূর্যমুখী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইজিবাইককে চাপা দিলে ইজিবাইকের চালকসহ তিনজন মারাত্মক আহত হন। আহতরা হলেন বোয়ালমারী ইউনিয়নের চালিনগর গ্রামের রাজিব শেখ (১৮), হালিমা বেগম (২২), হুসাইন সিকদার (৫), শেফালী বেগম (৩৫)। আহতরা বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

সাতক্ষীরা : সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় শফিকুল ইসলাম (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। গতকাল মঙ্গলবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় খুলনার গাজী মেডিকেলে তার মৃত্যু হয়। নিহত শফিকুল ইসলাম কালীগঞ্জ উপজেলার মশরকাটি গ্রামের মোসলেম গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, চম্পাফুল এপিসি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পিইসি পরীক্ষা শেষে গত সোমবার দুপুরের দিকে শফিকুল ইসলাম মোটরসাইকেলে তার মেয়ে সাথীসহ চাঁন্দুলিয়া গ্রামের ইসরাইল হোসেনের মেয়ে শারমিন খাতুন ও কামাল গাজীর মেয়ে নাজমা খাতুনকে নিয়ে বাড়ি ফিরছিল।

"