শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

  ১৩ নভেম্বর, ২০১৯

এতিম হলো দুই সন্তান

স্বামীর লাশ দাফন করে ফেরা হলো না জাহেদার

জাহেদা বেগমের (৪০) স্বামী মুসলিম মিয়া কাজ করতেন চট্টগ্রামের একটি জাহাজে। গত ৭ নভেম্বর মুসলিম মিয়া এক মর্মান্তিক দুর্ঘটনায় মারা যান সেখানেই। জাহেদা বেগম তার দুই শিশুসন্তানকে নিয়ে চট্টগ্রাম থেকে গত শনিবার এসেছিলেন শ্রীমঙ্গলের আশিদ্রোন ইউনিয়নের গাজীপুরে শ্বশুরবাড়িতে স্বামীর লাশ দাফন করতে। দাফন শেষে গত সোমবার রাতে শ্রীমঙ্গল থেকে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেসে আবার চট্টগ্রাম ফিরে যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনায় মারা যান জাহেদা বেগম। একই ঘটনায় জাহেদা খাতুনের দুই সন্তান ইমন (১৫) ও সুমি (১০) গুরুতর আহত হয়েছেন।

সরেজমিনে গতকাল দুপুরে জাহেদা বেগমের বাড়িতে গিয়ে দেখা যায়, সেখানে বিলাপ করছেন জাহেদা বেগমের আত্মীয়স্বজনরা। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া, পাড়া প্রতিবেশীরাও যোগ দিয়েছেন আহাজারিতে।

স্থানীয় বাসিন্দা টিটু মিয়া জানান, গত শনিবার আমরা জাহেদার স্বামী মুসলিম মিয়াকে দাফন করেছি, গত সোমবার কুলখানি শেষ করে জাহেদা তার বাচ্চাদের বার্ষিক পরীক্ষা দেওয়ার জন্য চট্টগ্রাম নিয়ে যাচ্ছিলেন। যাওয়ার পথেই দুর্ঘটনায় তার মৃত্যু হয় । জাহেদা বেগমের ননদ জোৎস্না বেগম বলেন, গত বৃহস্পতিবার দুর্ঘটনায় আমার ভাইকে হারাই। তার পাঁচ দিনের মাথায় গতকাল রাতে আমরা ভাবিকেও হারিয়ে ফেললাম। আমার ভাইয়ের ছেলেমেয়ে এখন এতিম হয়ে গেল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close