নিজস্ব প্রতিবেদক

  ১২ নভেম্বর, ২০১৯

রাঙ্গার কুশপুতুল পোড়াল যুবলীগ

নব্বইয়ের স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনকে মাদকাসক্ত বলে কটূক্তি করায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার কুশপুতুল পুড়িয়েছে যুবলীগ। একই সঙ্গে তাকে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়ে সংগঠনটি বলেছে, অন্যথায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে। গতকাল সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ মিছিল থে?কে এই আহ্ব?ান জানা?নো হয়। আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষির শাখার উদ্যোগে যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে সম্মুখে বিক্ষোভ মিছিলের আগে সমবেশ হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন যুবলীগ সাধারণ সম্পাদক ও ৭ম জাতীয় কংগ্রেস প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো. হারুনুর রশীদ।

?তি?নি ব?লেন, রাঙ্গ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধেও কটূক্তি ক?রে?ছে। জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে গ্রেফতারের দাবি জানাই। হারুনুর রশীদ বলেন, মশিউর রহমান রাঙ্গা জাতির কাছে নিঃশর্ত ক্ষমা না চাইলে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে।

যুবলীগ নেতা নূর হোসেনের বিরুদ্ধে মিথ্যাচার করার তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ১৯৮৭ সালের দিকে বাংলাদেশে ইয়াবা বলতে কোনো শব্দের জন্ম হয়নি। তিনি জাতির কাছে নির্লজ্জ মিথ্যাচার করেছেন। যেহেতু জাতীয় পার্টির সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের একটি নির্বাচনী সমঝোতা আছে, তাই জাতীয় পার্টির সঙ্গে ঐক্যের স্বার্থে অবিলম্বে মশিউর রহমান রাঙ্গাকে অব্যাহতি দেয়ার আহ্বান জানান এই নেতা। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি যুবলীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে এবং মশিউর রহমান রাঙ্গা কুশপুতুল দাহ করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close