সড়ক দুর্ঘটনায় মা মেয়েসহ নিহত ৫

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সিলেটে বাস খাদে পড়ে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন। এছাড়া নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি ও হবিগঞ্জে সিএনজি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

সিলেট : সিলেটে বাস খাদে পড়ে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন। গতকাল শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে জকিগঞ্জ উপজেলার বাবুরবাজার এলাকায় হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার হাইল ইসলামপুর গ্রামের নাসিমা বেগম, তার দুই বছরের মেয়ে রুহেনা ও মানিকপুর গ্রামের নূরজাহান বেগম। জকিগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ আবদুন নাসের জানান, বাসটি সিলেট থেকে জকিগঞ্জ যাচ্ছিল। পথে অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এ ঘটনায় বাসটির অন্তত ২৫ যাত্রী আহত হলে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান ওসি নাসের।

নওগাঁ : নওগাঁর রানীনগরে সড়ক দুর্ঘটনায় রোকসানা আক্তার রিপা (১৪) নামের এক নবম শ্রেণির শিক্ষার্থী ও তার দাদা মোটরসাইকেল চালক আবদুল মান্নান মুহুরি নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন মান্নান মুহুরির মেয়ে সুমাইয়া আক্তার। নিহত রোকসানা আক্তার রিপা আমিরপুর গ্রামের রিপনের মেয়ে ও মান্নান মুহুরি একই গ্রামের মৃত-জব্বারের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল অনুমান ৯টার দিকে রিপা তার দাদা মান্নান মুহুরি ও তার মেয়ে সুমাইয়া আক্তারের সঙ্গে একই মোটরসাইকেলযোগে বিদ্যালয়ে আসছিল। পথিমধ্য গুয়াতা গ্রামের মতিন মার্কেটের সামনে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি ট্রাক্টরকে অতিক্রম করার সময় ট্রাক্টরের পেছনের অংশের ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে ঘটনাস্থালেই গুরুতর আহত হন শিক্ষার্থী রিপা ও তার দাদা মান্নান মুহুরি। আহতদের প্রথমে নওগাঁ সদর আধুনিক স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রিপাকে মৃত ঘোষণা করে অপরদিকে আহত মান্নান মুহুরির অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

"