প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০২ নভেম্বর, ২০১৯

নওগাঁ ও বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৪ মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁয় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুই পুলিশ সদস্য। ফকিরহাটের সড়কে ঝরল দুই মোটরসাইকেল আরোহীর প্রাণ। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

নওগাঁ : নওগাঁর ধামইরহাট উপজেলার হযরতপুর এলাকায় মাদবদ্রব্য উদ্ধার অভিযানে গিয়ে একটি গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ঘটনাস্থলেই জেলা গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাসির উদ্দিন ও কনস্টেবল মনির হোসেন নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম সামসুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির পুলিশের একটি টিম ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন এলাকা অভিযান চালিয়ে মাদক মামলার আসামি সাপাহার উপজেলার ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক নুর আলম পিংকিকে আটক করে এবং তার কাছ থেকে ১১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। মোটরসাইকেলযোগে তারা আসামিকে নিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হন।

গতকাল শুক্রবার পুলিশ লাইনস মাঠে জুমার নামাজের পর জানাজা শেষে এএসআই বাসির উদ্দিনের লাশ চাঁপাইনবাবগঞ্জ সদরে এবং কনস্টেবল মুনির হোসেনের লাশ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ফকিরহাট : বাগেরহাটের ফকিরহাটে পিকআপভ্যানের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ সময়ে মোটরসাইকেলে থাকা রানা (২৮) নামের অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকাল ৫টার দিকে খুলনা-মোংলা মহাসড়কে উপজেলার শ্যামবাগাত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন যশোর জেলা সদরের পোলেরহাট গ্রামের তারিকুজ্জামান লিটন (২২) ও একই এলাকার তুহিন (২৭)। ফকিরহাটের কাটাখালী হাইওয়ে থানার ওসি রবিউল ইসলাম জানান, মোটরসাইকেলে করে তারা মোংলা থেকে যশোরে ফিরছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা গরুবাহী একটি পিকআপভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই আরোহীর মৃত্যু হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close