প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৪ অক্টোবর, ২০১৯

সড়কে ২ নারীসহ নিহত ৪, আহত ৬

রাজধানীতে কাভার্ডভ্যানচাপায় নারী, ট্রাকচাপায় শ্রমিক নিহত হয়েছেন। এছাড়া ময়মনসিংহের ফুলবাড়িয়া এক নারী, পিরোজপুরের ভা-ারিয়ায় নিরাপদ সড়ক আন্দোলনের সংগঠক নিহত হয়েছেন। অপরদিকে, সিলেটের গোলাপগঞ্জে বাস খাদে পড়ে ছয়জন আহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

১০ বছর বয়সি ছেলে মাহিনকে নিয়ে বরিশালে গ্রামের বাড়ি বেড়াতে গিয়েছিলেন মাসুদা বেগম (৩৫)। গতকাল রোববার সেখান থেকে ভোরে লঞ্চে ঢাকার সদরঘাট এসে পৌঁছান। রিকশায় করে মাহিনকে নিয়ে মালিবাগের মধুবাগে বাসায় ফিরছিলেন। বাসার কাছাকাছি কাকরাইল মোড়ে আসতেই একটি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এতে মাসুদা ও মাহিন রিকশা থেকে ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলে মাসুদা মারা যান। এদিকে, অপর ঘটনায় গতকাল বেলা ১১টায় মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় ট্রাকচাপায় জাহিদ (৩৫) নামে এক বাইসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

এদিকে, মোহাম্মদপুর থানার এসআই লব চৌহান জানান, মোহাম্মদপুর বেড়িবাঁধ রাস্তার শেষ মাথায় বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় বেপরোয়া একটি ট্রাক জাহিদকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই ঘাতক ট্রাক জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। নিহত জাহিদ কামরাঙ্গীরচর এলাকায় থাকতেন। তিনি ওই এলাকায় একটি গ্যারেজে কাজ করতেন।

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) : ফুলবাড়ীয়া উপজেলা প্রাণিসম্পদ অফিস সংলগ্ন সড়কে মোটরসাইকেলচাপায় লাভলী দাস (৪০) নামের এক নারী নিহত হয়েছে। নিহত লাভলী দাস পৌর শহরের পশ্চিম বাজারের শ্রী রতন চন্দ্র দাসের স্ত্রী। গতকাল রোববার সকালে হাটতে বের হলে পেছন থেকে দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে ফেলে ওপর দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা রেফার্ড করেন। ঢাকা নিয়ে যাওয়ার পথে লাভলী দাস মারা যায়।

ভা-ারিয়া : সড়ক দুর্ঘটনাতেই প্রাণ হারালেন নিরাপদ সড়ক আন্দোলনের সংগঠক পিরোজপুরের ভা-ারিয়ার নূরুজ্জামান সুমন খান (৩৫)। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে সব সময় নিরাপদ সড়কের দাবিতে সোচ্চার ছিলেন। ভা-ারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কের শিল্পপতি এম এ খালেকের পাথরবাড়ির নামক স্থানে ঢাকাগামী ‘ঈগল’ পরিবহনের একটি বাসের চাপায় সুমন খান নিহত হন। প্রতিদিনের মতো তিনি প্রাতঃভ্রমণে বের হয়ে সকাল ৮টার দিকে এ দুর্ঘটনার শিকার হন। নিহত সুমন উপজেলার উত্তর শিয়ালকাঠি গ্রামের আবদুল মালেক খান শাহজাহানের বড় ছেলে এবং শহরের নাভিন টাওয়ারের ‘সাধ’ এন্টারপ্রাইজ নামে একটি গিফট সামগ্রী বিক্রয় প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।

গোলাপগঞ্জ : সিলেটের গোলাপগঞ্জে সিলেট-জকিগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ প্রায় ৬ যাত্রী আহত হয়েছেন। গতকাল রোববার বিকাল ৩টার দিকে উপজেলার সরকারি এমসি একাডেমি স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। জানা গেছে, মীরগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী দ্রুতগতির বাস সরকারি এমসি একাডেমির সামনে আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে আহত হওয়ার ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close