আবরার হত্যা

বিচার দাবিতে সিপিবির বিক্ষোভ

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ০০:০০

কুড়িগ্রাম প্রতিনিধি

ফেনী নদীর পানিসহ ভারতের সঙ্গে নানা বিষয়ে সম্পাদিত চুক্তিগুলোকে অসম চুক্তি দাবি করে তা বাতিল, বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার, ক্যাসিনো বাণিজ্য, বিভিন্ন সেক্টরে অনিয়ম-দুর্নীতি, বিদেশে টাকা পাচার বন্ধসহ কয়েক দফা দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কুড়িগ্রাম জেলা শাখা।

গতকাল শনিবার বেলা ১১টায় কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে কলেজ মোড়ের দোয়েল চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সিপিবির কুড়িগ্রাম জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আখতারুল ইসলাম রাজু, সাবেক সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ আনছার, জেলা কমিটির সম্পাদক ম-লীর সদস্য সুব্রতা রায়, বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য দেলওয়ার হোসেন, পারুল হক, উলিপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ কুমার রায়, শামসুল হক প্রমুখ সমাবেশে বক্তব্য রাখেন ।

বক্তারা ভারতের সঙ্গে পানি ও গ্যাসসহ নানা বিষয়ে সরকারের সম্পাদিত অসম চুক্তি বাতিল, বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার দ্রুত বাস্তবায়ন করে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি, ক্যাসিনো বাণিজ্যের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে তাদের আইনের আওতায় এনে বিচার করা, বিভিন্ন সেক্টরে অনিয়ম-দুর্নীতি বন্ধ ও বিদেশে টাকা পাচার করা অর্থ দেশে ফিরিয়ে আনার জোর দাবি জানান।

 

 

"