ফেনীতে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ০০:০০

ফেনী প্রতিনিধি

ফেনীর সদর উপজেলায় ইউনিয়ন পর্যায়ের এক যুবলীগ কর্মীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামে গত বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে বলে বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক ওমর হায়দার জানান।

নিহত রবিউল হক মানিক (৩২) ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের পশ্চিম ফাজিলপুর গ্রামের নুরুল হকের ছেলে ও পেশায় রং মিস্ত্রি ছিলেন।

ফাজিলপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিয়াজী বলেন, বৃহস্পতিবার মধ্যরাতে যুবলীগ কর্মী মানিক স্থানীয় ফাজিলপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছালে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে মানিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফেনী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক (আরএমও) নুরুল আলম বলেন, রাতে পুলিশ হাসপাতালে একটি লাশ রেখে যায়, নিহতের গায়ে একাধিক কোপের চিহ্ন রয়েছে। স্থানীয় ফাজিলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হক রিপন বলেন, মানিক যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। তার কোনো শত্রু ছিল না। পরিদর্শক ওমর হায়দার বলেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

"