গাসিক মেয়রের পূজামণ্ডপ পরিদর্শন

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ০০:০০

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় স্থাপিত পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। গতকাল সোমবার তিনি জয়দেবপুর, কোনাবাড়ি, কাশিমপুর ও টঙ্গী এলাকার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

সন্ধ্যায় মেয়র জাহাঙ্গীর আলম জয়দেবপুরের শিববাড়ি এলাকায় স্থাপিত মণ্ডপ পরিদর্শনে আসেন। পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের জানান, সিটি করপোরেশনের পক্ষ থেকে এবার প্রতিটি পূজাম-পে ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, গাজীপুরের মানুষ একে অপরের প্রতি সব সময়ই শ্রদ্ধাশীল।

সবাই যাতে স্বাধীনভাবে যার যার ধর্ম পালন করতে পারে, সে জন্য আমরা সিটি করপোরেশন ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সবাইকে বলে দিয়েছি। নগরীর হিন্দু সম্প্রদায় স্বাধীনভাবে তাদের ধর্মকর্ম পালন করতে পারায় তিনি সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় মেয়রের সঙ্গে ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্যাহ খান, আওয়ামী লীগ নেতা আবদুল হাদী শামীম, মহানগর পূজা উদ্যাপন কমিটির সভাপতি মানিক চন্দ্র দে, সাধারণ সম্পাদক অরুণ সাহা উপস্থিত ছিলেন। জেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি অ্যাডভোকেট সুদীপ কুমার চক্রবর্তী জানান, সিটিসহ জেলার ৫টি উপজেলায় ৪০৫টি পূজামণ্ডপে জাঁকজমকসহকারে দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে গাজীপুর সিটি করপোরেশন এলাকায় ১০০টি, জয়দেবপুর সদরে ২৫টি, কালীগঞ্জে ৪৭টি, কাপাসিয়ায় ৫৮টি, কালিয়াকৈরে ১১৯টি ও শ্রীপুর উপজেলায় ৫৬টি। গাজীপুর জেলা প্রশাসন প্রতিটি পূজাম-পে সরকারের পক্ষ থেকে ৫০০ কেজি চাল বরাদ্দ দেওয়া হয়।

 

"