নিজস্ব প্রতিবেদক

  ২২ সেপ্টেম্বর, ২০১৯

সরকার দায় এড়াতে চায় : ফখরুল

নিজেদের দোষ ত্রুটি এড়াতে ক্যাসিনো ইস্যুতে সরকার বিএনপিকে জড়াচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘সরকারের উচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যায় পর্যন্ত নেতাকর্মীরা দুর্নীতিতে নিমজ্জিত। তারই প্রমাণ গত কয়েক দিন ধরে দেখা যাচ্ছে। গতকাল শনিবার ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি সম্পাদককে নিয়ে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

‘ক্যাসিনোর শহর বানিয়েছিল বিএনপি,’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে ফখরুল বলেন, ‘সরকারের লোকজন এসব কথা বলে নিজেদের দোষ-ত্রুটি এড়িয়ে যেতে চান। এমন না যে তারা কেউ জড়িত নেই, সবাই জড়িত আছে। এখন তো কেঁচো খুঁড়ে সাপ বের হয়ে যাচ্ছে। সুতরাং এর থেকে কারো নিস্তার নেই। জনগণের রোষের কাছ থেকে কেউ নিস্তার পাবে না। আজকের পত্রিকা থেকে প্রমাণিত হয়ে গেছে, আওয়ামী লীগ সরকার শুধু দুর্নীতি নয়, দেশের রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক সব কাঠামো ভেঙে দিয়েছে। সত্যিকার অর্থে এই দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে।’

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close