নাটোর ও কিশোরগঞ্জে সড়কে ২ জন নিহত

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

নাটোরে মোবাইল ফোনে কথা বলতে বলতে সড়ক পার হতে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজনে মৃত্যু হয়েছে। অপরদিকে, কটিয়াদীতে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী যুবদল সভাপতি নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

বড়াইগ্রাম (নাটোর) : মোবাইল ফোনে কথা বলতে বলতে রাস্তা পার হতে গিয়ে কাঁচামাল বোঝাই একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেলেন শ্যামলী পরিবহনের সুপারভাইজার সেলিম হোসেন (৪২)। গতকাল শনিবার বেলা ২টার দিকে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বাইপাস মোড়ে এ ঘটনা ঘটে। নিহত সেলিম হোসেন কুষ্টিয়া জেলার মিরপুর পোড়াদহ এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

কিশোরগঞ্জ ও কটিয়াদী : কটিয়াদীতে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী কটিয়াদী উপজেলা যুবদল সভাপতি মো. হাবিবুর রহমান রাসেল নিহত হয়েছে। এই দুর্ঘটনায় তার স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুরভী আক্তার গুরুতর আহত হয়েছেন। তাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া এলাকা এই দুর্ঘটনাটি ঘটে। নিহত মো. হাবিবুর রহমান রাসেল কটিয়াদী পৌরসভার ভোগপাড়া মহল্লার মো. আবদুল গফুরের ছেলে।

 

"