রাজশাহী ব্যুরো

  ২১ সেপ্টেম্বর, ২০১৯

রাজশাহীতে প্রতিবেশীর বাড়ি দখলের চেষ্টা

রাজশাহী মহানগরীর ১৬নং ওয়ার্ডের জিন্নাহনগরে অবৈধভাবে সাইনবোর্ড ঝুলিয়ে প্রতিবেশীর বাড়ি দখল করার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী ডা. মো. মতিউল ইসলাম।

জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর অভিযুক্ত আহম্মেদ মুক্কীর নির্দেশে স্থানীয় মাসুদ আলম ও সানোয়ার হোসেনসহ অজ্ঞাত ৪-৫ মিলে প্রতিবেশী মতিউল ইসলামের বাড়ির আঙিনায় অবৈধভাবে সাইনবোর্ড ঝুলিয়ে দখলের চেষ্টা করে। এরপর ওই বাড়ির স্যাটালাইট কেবল ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার অপচেষ্টা করে। এ সময় তাদের বাধা দিতে গেলে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তখন ভিকটিম পক্ষ বিষয়টি বোয়ালিয়া থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাইনবোর্ডটি সরিয়ে দেয়। একই সঙ্গে আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখার জন্য উভয়পক্ষকেই নির্দেশনা দিয়ে পুলিশ কর্মকর্তা বলেন, যেহেতু এই বসতবাড়ি নিয়ে থানা ও আদালতে দাখিলকৃত অভিযোগ চলমান রয়েছে। ফলে অভিযোগের নিষ্পত্তি না হওয়া পর্যন্ত শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে হবে।

অভিযোগ সূত্রে আরো জানা গেছে, এর আগে ভুক্তভোগীর ক্রয়কৃত ভোগদখলীয় সম্পত্তির সীমানাপ্রাচীর ভাঙা ও পানির লাইনের পাইপ তুলে ফেলাসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কার্যক্রম পরিচালনার কারণে আহম্মেদ মুক্কীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অভিযোগ রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close