প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ সেপ্টেম্বর, ২০১৯

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ৩

ভোলার লালমোহন উপজেলায় ঘাতক বাসের চাকায় পিষ্ট হয়ে মো. শরীফ (১৭) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ছাড়া নোয়াখালী ও ফেনীতে আরো দুজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ভোলা : ভোলার লালমোহনে গতকাল শনিবার এ দুর্ঘটনা ঘটে। গুলজার পরিবহন নামের একটি বাস নিহত শরীফকে চাপা দেয়। শরীফ লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও পৌরসভা ৬নং ওয়ার্ড এলাকার মো. কাশেমের ছেলে। ঘটনার পরপর শরীফের সহপাঠী ও লালমোহন পৌর শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ঘাতক বাসচালককে আটকের দাবিতে বিক্ষোভ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণে আনেন। লালমোহন থানার এসআই মো. ছায়েদুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোজাম্মেল হক স্বপন (৪২) নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার বামনী বাজারের পূর্ব পাশে আলী চেয়ারম্যানের বাড়ির পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোজাম্মেল হক স্বপন মুছাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নুর মিয়া সওদাগর বাড়ির মাহফুজুল হকের ছেলে এবং মুছাপুর ইউনিয়ন যুবলীগের সদস্য ছিল।

ফেনী : গত শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে আহত হয়েছেন ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ও অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। এ সময় গানম্যান আজহার নিহত হয়। সূত্র জানায়, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বোগদাদিয়া পুলিশ ফাঁড়ি পরিদর্শন শেষে ফেনীর উদ্দেশে আসার পথে কসকা নামক স্থানে পুলিশ সুপারের গাড়িটি হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার ও গাড়ি চালক মং সাই চাকমা আহত হন। গাড়ির সামনের সিটে থাকা এসপির গানম্যান আজহার এ দুর্ঘটনায় নিহত হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে ফেনীর একটি হাসপাতালে ভর্তি করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close