সংশোধনী

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

গতকাল রোববার ‘টেন্ডার ছাড়াই ১১ বছর ধরে নিম্নমানের খাবার’ শিরোনামের প্রকাশিত সংবাদে আংশিক ভুল হয়েছে। খবরে উল্লিখিত দুর্গাপুর উপজেলা হাসপাতালটি ৫০ শয্যার, যা ভুলক্রমে ২৫০ শয্যা লেখা হয়েছে। এ ছাড়া ঠিকাদারের নাম আ. রাজ্জাক, যা ভুলক্রমে ‘বাদল’ লেখা হয়েছে। এই অনাকাক্সিক্ষত ভুলের জন্য আমরা দুঃখিত। বি.স.

"