সড়কে ৪ স্কুলছাত্র নিহত

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

হবিগঞ্জে, রাজশাহীর বাগমারায়, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় চারজন স্কুলছাত্র নিহত হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন ২০ জন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

হবিগঞ্জ : হবিগঞ্জে সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ইমন আহমেদ (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ইমনের বাবা-মাসহ চারজন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার বিকেলে হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কের রতনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমন শায়েস্তাগঞ্জের আলাপুর গ্রামের ছুফি আহমেদের ছেলে। সে স্থানীয় প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র।

বাগমারা (রাজশাহী) : রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় আসাদুল ইসলাম (১৩) নামের এক স্কুলছাত্র নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে মোয়াজ্জেম হোসেন, উজ্জ্বল হোসেন, এনামুল হকসহ আরো কয়েকজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত স্কুলছাত্র উপজেলার ঝিকরা ইউনিয়নের ঝিকরার সরদারপাড়া গ্রামের আবদুল আহাদের ছেলে। সে ঝিকরা উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, ফুটবল খেলা দেখার জন্য আসাদুলসহ ২০ জন যাত্রী ঝিকরা বাজার থেকে ইঞ্জিনচালিত যানে (ভটভটি) বাগমারার উদ্দেশে রওনা দেন। দুপুর পৌনে ২টার দিকে ভবানীগঞ্জ পৌরসভার দানগাছী মহল্লায় ধানবোঝাই করে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে সাইড দিয়ে গিয়ে রাস্তার নিচে উল্টে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক আসাদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) : আখাউড়ায় শ্রাবণ (১৫) নামের এক স্কুলছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। গতকাল রোববার সকালে আখাউড়া-আগরতলা সড়কের নূরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রাবণ আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কেন্দুয়াই গ্রামের আলমঙ্গীর হোসেনের ছেলে। সে হীরাপুর শহীদ নোয়াব মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, রোববার বেলা সাড়ে ১১টার দিকে স্কুল থেকে পরিচিত একজনের মোটরসাইকেলে ফুটবল খেলার জন্য যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় সে। পরে জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া : গতকাল রোববার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় সাইফুল (১৬) নামের এক কিশোর নিহত হয়েছে। সে আখাউড়া উপজেলার নূরপুর গ্রামের আলম মিয়ার ছেলে। এ ঘটনায় তার সাথে থাকা মাসুম (১৭) নামের অপর কিশোর গুরুতর আহত হয়েছেন। দুপুর সাড়ে ১২টার দিকে আখাউড়া-আগরতলা সড়কের নূরপুর লামারবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আরিফুল আমিন জানান, দুপুরের দিকে আখাউড়া-আগরতলা সড়ক দিয়ে একটি মোটরসাইকেলযোগে সাইফুল ও মাসুম নামের দুই কিশোর আখাউড়ার দিকে যাচ্ছিল।

এ সময় উপজেলার নূরপুরের লামারবাড়ি নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সাইফুল ও মাসুম গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে স্থানীয়রা ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠালে সেখানে সাইফুলকে চিকিৎসক মৃত ঘোষণা করা হয়।

"